কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় রিক্সা চালকের আত্মহত্যা

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় কিস্তির টাকা দিতে না পারায় এক রিক্সা চালকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার ভবেরচর কলেজ রোড এলাকার একটি বাড়ি থেকে ওই ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রিক্সা চালক কুমিল্লা জেলার মতলব থানার মাথাভাঙ্গা গ্রামের মোঃ বাচ্চু মিয়ার ছেলে। সে গজারিয়া উপজেলার ভবেরচর কলেজ রোড এলাকার খোরশেদ আলমের বাড়িতে সপরিবারে ভাড়া থাকতেন। এবং একই এলাকায় রিক্সা চালাতেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, জামালের ৪ সদস্যের সংসার অভাব অনটনের মধ্যে চলছিল। সে বিভিন্ন ব্যাক্তি ও এনজিওর কাছ থেকে টাকা ধার করেছিল। সোমবার রাতে কিস্তির টাকা দিতে না পারায় জামাল ও তার স্ত্রীর সাথে ঝগড়া হয়। এ সময় জামাল তার স্ত্রীকে বেদম পেটায়। গুরত্বর আহত অবস্থায় ওই রাতেই তার স্ত্রীর গজারিয়া স্বাস্থকমপ্লেক্সে ভর্তি করা হয়। অভাবের সংসার, স্ত্রীর সাথে ঝগড়া ও কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় মানসিক ভাবে চাপে ছিলেন তিনি। ধারনা করা হচ্ছে একারনেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে জামাল ।

গজারিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) মো. মোনায়েম জানান, স্থানীয়রা খবর দিলে, মঙ্গলবার বেলা ১১টার দিকে আমরা ঘটনা স্থলে যাই। ঘরের আড়া(কাঠের) সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় জামালের লাশটি উদ্ধার করি। ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দেওয়ার কারণে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি