সিলেট সফর শেষে ঢাকায় পৌঁছেছেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিলেট সফর শেষে ঢাকায় পৌঁছেছেন। মঙ্গলবার ভোর সোয়া ৪টায় তিনি তার গুলশানের বাসায় পৌঁছান বলে জানিয়েছেন তার মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার। সোমবার রাত ৯টা ৫০ মিনিটে নগরীর সার্কিট হাউস থেকে ঢাকার পথে রওনা দেন খালেদা জিয়া। এ সময় তার সঙ্গে ঢাকা থেকে আসা দলের নেতাকর্মীরাও রওনা হন।

আজ মঙ্গলবার ভোর সোয়া ৪টায় তিনি তার গুলশানের বাসভবনে পৌঁছান। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। গতকাল রাত ৮টায় হজরত শাহ পরান (র.)-এর মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে আসেন খালেদা জিয়া। সেখানে সোয়া ৮টায় তিনি সিলেট বিভাগের চার জেলার দলের শীর্ষ নেতাদের সঙ্গে একান্তে কথা বলেন।

এর আগে সকাল সোয়া ৯টার দিকে গুলশানের নিজ বাসভবন ফিরোজা থেকে সড়কপথে সিলেটের উদ্দেশে রওনা হন খালেদা জিয়া। বিকাল ৪টার দিকে সিলেট শহরে পৌঁছান তিনি। সিলেট পৌঁছে প্রায় ২ ঘণ্টা সার্কিট হাউসে অবস্থান শেষে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করেন বিএনপিপ্রধান।

খালেদা জিয়ার আগমন ঘিরে আগে থেকেই হাজার হাজার নেতাকর্মী মাজার দুটির ফটকে অবস্থান করছিলেন। নেতাকর্মীদের ভিড় ঠেলে সামনে এগিয়ে যেতে তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের ব্যাপক হিমশিম খেতে হয়।