বিএনপিকে হাতে চুরি পরার সময়ও দেয়া হবে নাঃ সোহাগ

‘বিএনপিকে হাতে চুরি পরার সময় দেয়া হবে না’ বলে হুঁশিয়ারি দিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। সোহাগ বলেন, যিনি বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন, বাংলাদেশে জঙ্গিবাদ সৃষ্টি করেছেন, এতিমের টাকা আত্মসাৎ করেছেন, সাধারণ মানুষের টাকা বিদেশে পাচার করেছেন- সেই বিএনপি নেত্রী খালেদা জিয়ার এতিমখানা মামলার রায় ঘোষণা করা হবে ৮ ফেব্রুয়ারী।

ইতোমধ্যে আদালতের রায়কে বানচাল করতে জঙ্গি নেত্রী খালেদা ও তার সন্ত্রাসী বাহিনী উঠে পড়ে লেগেছে। রায়কে কেন্দ্র করে বিএনপির অনেক নেতারা অনেক কথা বলেছেন। ঢাকা মহানগর বিএনপির এক নেতা বলেছেন- যদি সেদিন মাঠে কোন কর্মীকে না পাওয়া যায়, তাহলে তারা হাতে চুড়ি পরবেন। কিন্তু তাদের উদ্দেশ্যে আমরা একটি কথা বলব- সেদিন ৮ ফেব্রুয়ারি নয়, কোন ফেব্রুয়ারিতেই তাদের হাতে চুড়ি পরার সময় দেয়া হবে না। তাদের ঢাকা মহানগর থেকে এবং বাংলাদেশ থেকে পালাবার সময় দেয়া হবে না।

সোমবার গাজীপুরের বড়বাড়ী মাঠে গাজীপুর মহানগর ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

সদ্য বিলুপ্ত গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন পাঠানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন- যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আজমত উল্লাহ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহম্মেদ, অ্যাড. মহিউদ্দিন আহম্মেদ মহি, গাছা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ছাত্রলীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন রাজন প্রমুখ।সম্মেলন শেষে গাজীপুর মহানগর ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।