খালেদাকে অভ্যর্থনা জানাতে এসে বিএনপি নেতা সাখাওয়াতসহ আটক ১০

সিলেট যাওয়ার পথে খালেদা জিয়াকে অভ্যর্থনা জানানো জন্য নারায়ণগঞ্জে সড়কে দাঁড়ানোর চেষ্টার সময় বিএনপির দশ নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার সকাল সোয়া ১০টার দিকে সড়কে দাঁড়ানোর সময় বিএনপির পাঁচ নেতাকে আটক করা হয়।

আটকদের মধ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি সাখাওয়াত হোসেন খান ও সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নাম জানা গেছে। জেলা পুলিশ সুপার মঈনুল হক আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে খালেদা জিয়াকে স্বাগত জানাতে এলে সাখাওয়াত হোসেনসহ চারজনকে আটক করা হয়।

অন্যদিকে সকালে খালেদা জিয়াকে স্বাগত জানাতে আড়াইহাজার উপজেলার পাঁচমুখী এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে জমায়েত হওয়ার চেষ্টা করেন নজরুল ইসলাম আজাদ তার লোকজন। এ সময় পুলিশের সঙ্গে তাঁদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ নজরুল ইসলাম আজাদকে আটক করেন।

উল্লেখ্য, হযরত শাহজালাল (রঃ) ও হযরত শাহ পরান (রঃ) এর মাজার জিয়ারত করতে সোমবার সকাল সোয়া নয়টায় গুলশানের বাসভবন থেকে গাড়িবহর নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং মেম্বার শামসুদ্দিন দিদার জানান, সোমবার বিকালে হযরত শাহজালাল (রঃ) ও হযরত শাহ পরান (রঃ) এর মাজার শরীফ জিয়ারত শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করবেন তিনি।