কলকাতার ছবিতে রাইমার বিপরীতে বাবু

বাংলাদেশের নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু এবার অভিনয় করতে যাচ্ছেন কলকাতার ছবিতে। নির্মাতা আশীষ রায় পরিচালিত ‘সিতারা’ ছবিতে ভারতীয় অভিনেত্রী রাইমা সেনের স্বামীর চরিত্রে তাকে দেখা যাবে।ছবিটি পরিচালনা করছেন আশীষ রায়। ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাংলাদেশি অভিনেতা জাহিদ হাসান ও শাহেদ আলী সুজনকে।

গতকাল বাবু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছবিটিতে আমি চোরাচালান গ্রূপের সদস্যের চরিত্রে অভিনয় করবো। যে কিনা সীমান্ত এলাকার চোরাচালানের সঙ্গে যুক্ত থাকবে। ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। আশা করছি ভালো একটা কাজ উপহার দিতে পারবো।

ভারতের কুচবিহার সীমান্ত এলাকায় ৪ ফেব্রুয়ারী থেকে ছবিটির শ্যুটিং শুরু হচ্ছে। শ্যুটিংয়ে অংশ নিতে ‘মনপুরা’ খ্যাত এই অভিনেতা ঢাকা ছাড়বেন ১০ ফেব্রুয়ারী। মাসের শেষের দিকে তিনি ঢাকায় ফিরবেন।

ধ্রুপদী লেখক আবুল বাশারের গল্প থেকে তৈরি হবে ‘সিতারা’ ছবিটি। ভারতের কুচবিহার সীমান্ত এলাকায় ৪ ফেব্রুয়ারি থেকে ছবিটির শ্যুটিং শুরু হচ্ছে। ফজলুর রহমান বাবু বলেন, ছবিটিতে আমি চোরাচালান গ্রুপের সদস্যের চরিত্রে অভিনয় করবো। যে কি না সীমান্ত এলাকার চোরাচালানের সঙ্গে যুক্ত থাকবে।

ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন ফজলুর রহমান বাবু। এ নিয়ে তিনি বলেন, আমি নিয়মিত গায়ক নই। কিন্তু আমার গানেরও অনেক ভক্ত রয়েছে। মূলত তাদের জন্য মাঝে মধ্যে দু-একটি গান করি। সম্প্রতি ইমন সাহার সংগীতায়োজনে ‘সিতারা’র একটি গানে কণ্ঠ দিয়েছি।