রাজনৈতিক কথোপকথন নিয়ে ডেইলি মেইল ২৪ এর সাথে সরাসরি থাকছেন ডেইজি সরওয়ার

খালেদা বিরোধী আন্দোলনের রাজপথের অকুতোভয় বীর সেনানী জনপ্রিয় যুব নেত্রী ডেইজি সরওয়ার। পরিবারের সূত্র ধরেই রাজনীতির সঙ্গে নিজেকে বেধে রেখেছেন তিনি। আদর্শ রাজনীতির ছোঁয়া যেন তার রক্তে মিশে আছে। শুধু দলের জন্য নয়, দেশের মানুষের অধিকার আদায়ে সর্বদা প্রস্তুত তিনি। তার রাজনৈতিক জীবনের পথচলা ও রাজনৈতিক কর্মকাণ্ডের কথা তুলে ধরতে আজ সন্ধ্যায় ডেইলি মেইল ২৪ এর সাথে সরাসরি কথোপকথন করবেন তিনি। ডেইলি মেইল ২৪ এর ফেইসবুক পেইজ থেকে সরাসরি তা সম্প্রচার করা হবে আজ সন্ধ্যা ৭টায়। 

জনপ্রিয় যুব নেত্রী ডেইজি সরওয়ার, রাজনৈতিক পরিবারেই জন্ম। সিলেট অগ্রগামী বালিকা বিদ্যালয়ের ছাত্রী ডেইজি সরোওয়ার ১৯৮৯সালে সাবেক সেনা কর্মকর্তা মেজর গোলাম রসুল ভুঁইয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার চাচা সাবেক সাংসদ একেএম গউস। মামা ছিলেন সিলেট পৌর সভার প্রথম মেয়র ও পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান বাবরুল হোসেন বাবুল।

ডেইজি সরওয়ার বর্তমানে ঢাকা উওর সিটি কর্পোরেশন ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর ও উওর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র । রাজনৈতিক অঙ্গনে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ সভাপতি। বর্তমানে সিলেট ৬ গোলাপগঞ্জ সংসদীয় আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এবং জনপ্রিয় রাজনৈতিক নেত্রী। সততা আদর্শ ও দুরন্ত সাহসের নির্ভীক ব্যক্তিত্ব মুল্যায়ন করলে ডেইজি ই সেরা প্রার্থী হিসেবে মনোনয়ন দৌড়ে।।

সবচেয়ে বড় কথা হলো আওয়ামী লীগের বর্তমান গোয়েন্দা প্রতিবেদনে সিলেট ৬ আসনের বর্তমান সংসদ এর রিপোর্ট অনুযায়ী ৯০% পরাজিত হবার আশংকা আছে। সেই ক্ষেত্রে আওয়ামীলীগের হাইকমান্ড যদি ন্যায়পরায়ন ও স্বচ্ছ ভাবে প্রার্থী মনোনয়ন দেন তাহলে এক বাক্যে বলতে পারি ডেইজি সরোয়ার ই একাদশ সংসদ নির্বাচনে গোলাপগঞ এর নৌকার মাঝি।