বলিউড শাহেনশাহ্ যখন একজন রিকশা চালক!

মূলত অভিনেতা বাইরে শাহরুখ খানের আরো পরিচয় হতে পারে প্রযোজক বা উদ্যোক্তা। তাই বলে রিকশাওয়ালা! গত শুক্রবার (০২ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের একটি ব্যস্ত রাস্তায় শাহরুখকে দেখা গেলো রিকশাচালক রূপেই। আর এই সুপারস্টারের রিকশায় সওয়ার হয়েছিলেন আনুশকা ও ক্যাটরিনা।

শাহরুখ জীবিকা নির্বাহের জন্য রিকশা চালাচ্ছেন ব্যাপারটা মোটেও এমন নয়। আপকামিং সিনেমা ‘জিরো’র শুটিংয়ের ফাঁকে নিছক মজা করেই রিকশা চালক সেজেছিলেন বলিউড শাহেনশাহ্। ছবির দুই হিরোইন ক্যাটরিনা আর আনুশকা এসময় চড়ে বসেন কিং খানের রিকশায়। মুহূর্তটিকে দৃশ্যবন্দী করেন ‘জিরো’ ছবির পরিচালক আনন্দ এল রাই।

পরে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শেয়ার করেন শাহরুখ। ক্যাপশনে লিখেন, ‘সেরা স্মৃতিগুলো পাগলাটে আইডিয়া থেকেই শুরু হয়। মেয়েরা আমাকে যাত্রাসঙ্গী করলো।’ ছবিটি শেয়ারের পর থেকেই শুরু হয় আলোচনা। কারণ প্রিয় অভিনেতাকে এমন রূপে আগে দেখেনি কেউ। অনেক ভক্তরা ছবির নীচে শাহরুখের রিকশায় চড়ার আবদারও করেন।

তবে শাহরুখ খান সবাইকে রিকশাতে ঘোরাতে না পারলেও বছর শেষে যে একটি ভালো ছবি উপহার দিবেন সেই ইঙ্গিত আগেই দিয়ে রেখেছেন। এখন চলছে সেই ‘জিরো’ সিনেমারই শেষদিকের কয়েকটি দৃশ্য ধারণের কাজ। সবকিছু ঠিক থাকলে ছবিটি চলতি বছরের ২৫ডিসেম্বরে মুক্তি পাবে।