পিছিয়ে গেল রানি মুখার্জি অভিনীত ‘হিচকি’ সিনেমার মুক্তির দিন

রানি মুখার্জি অভিনীত ‘হিচকি’ সিনেমার মুক্তির দিনক্ষণ পিছিয়ে গেল। একই দিনে অক্ষয় কুমারের প্যাডম্যান ছবিটি মুক্তি পাওয়ার কারণেই এমনটি হয়েছে।

যশ রাজ ফিল্মের নতুন ছবি ‘হিচকি’ এর আগের তারিখ ছিল ২৩ ফেব্রুয়ারি। এটি পিছিয়ে ২৩ মার্চে নিয়ে যাওয়া হয়েছে। হিচকির মূল চরিত্রে রয়েছেন রানী মুখার্জি এবং নির্মাণ করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা।

২৩ ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমারের প্যাডম্যান ও সিদ্ধার্থ মালহোত্রার আইয়ারি। একই সঙ্গে লাভ রঞ্জনের সোনু কে তিতু কি সুইটি ছবি মুক্তির দিনও পেছানো হয়েছে। ধারণা করা হচ্ছে, হিচকির নির্মাতারা প্যাডম্যান ও আইয়ারির সঙ্গে প্রতিযোগিতা এড়াতেই এ সিদ্ধান্ত নিয়েছেন।

অবশ্য যশ রাজ ফিল্মস জানায়, হিচকি ছবির প্রিমিয়ার শো দেখানোর পর সবার মধ্যে ইতিবাচক দৃষ্টিভঙ্গি দেখে তারা মুক্তির দিন পেছানোর সিদ্ধান্ত নেন। এ প্রসঙ্গে প্রযোজক মনীষ শর্মা বলেন, ‘হিচকি দেখার পর দর্শকদের প্রতিক্রিয়া ছিল অসাধারণ।’

ছবিতে রানী ন্যায়না মাথুর নামে একজন স্কুলশিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন। তার স্নায়ুতন্ত্রের রোগ টুরেট সিনড্রোম রয়েছে। এর ফলে তার খানিকক্ষণ পরপর হেঁচকি ওঠে। তিনি এখানে শিশু শ্রমিকদের শিক্ষালাভ করে সবকিছু ছাপিয়ে উপরে ওঠার জন্য অনুপ্রাণিত করেন এবং এটিকে ঘিরেই গড়ে ওঠে ছবির গল্প। ২১ মার্চ আবার রানীর ৪০তম জন্মদিন। জন্মদিন ও নতুন ছবির মুক্তি দিন কাছাকাছি হওয়ায় মার্চ মাসটা ভালোই কাটবে তার।