শ্যামনগর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহ গ্রেপ্তার ৫

সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সোলায়মান কবীর কে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদর বাসস্ট্যান্ড থেকে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী নেতৃত্বে পুলিশ দল তাকে গ্রেপ্তার করে। তিনি ঈশ্বরীপুর ইউনিয়নের ঈশ্বরীপুর গ্রামে মৃত এরমান আলী গাজীর ছেলে। এ ব্যাপারে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী সত্যতা নিশ্চিত করে বলেন, নাশকতামূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে।

অপরদিকে শ্যামনগর থানা পুলিশ উপজেলায় জামাত-বিএনপি জোটের ৪ নেতাকর্মীকে আটক করেছে। শ্যামনগর থানা পুলিশ সুত্রে প্রকাশ বুধবার থেকে বৃহস্পতিবার রাত পর্যন্ত বিভিন্ন সময়ে নিজ নিজ বাড়ি থেকে পুলিশের উপ-পরিদর্শক শংকর কুমার ও সহকারি উপ-পরিদর্শক তরিকুল ইসলাম তাদেরকে আটক করে।

আটককৃতরা হল নূরনগর ইউনিয়ন যুব দলের সভাপতি দক্ষিণ হাজিপুর গ্রামের গোলাম রব্বানী গাজীর ছেলে গোলাম শাহআলম রাজ, ছোট কুপট গ্রামের হামিদ গাজীর ছেলে মহসিন গাজী, রাজা পুর গ্রামের এরফান আলী কারিগরের ছেলে আমিনুর রহমান এবং জাহাজঘাটা গ্রামের ই¯্রাফিল গাইনের ছেলে আমিরুল গাইন ও আঃ রউফ গাইনের ছেলে রকিব গাইন। এ ব্যাপারে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী বলেন, আটককৃতদের নাশকতামূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ ছাড়া এ সময়ের মধ্যে দীর্ঘদিন পলাতক থাকা সাজাপ্রাপ্ত আসামী আব্দুস সাত্তার সানাকে গ্রেপ্তার করেছে শ্যামনগর থানা পুলিশ। সে উপজেলার গড় কুমারপুর গ্রামের মৃত কাশেম সানার ছেলে।

রনজিৎ বর্মন, শ্যামনগর প্রতিনিধি