বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের চাচির দাফন সম্পন্ন

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ এর চাচি মাহবুবা রশিদ (৮০) বৃহস্পতিবার দুপুর ১ টায় ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—- রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার সকাল ৮ টায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ওবায়েদ চত্বরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমার নামাজে জানাজায় ওবায়েদ পরিবারের সদস্যবৃন্দ, ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ হাবিবুর রহমান হাবিব, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সিনিয়র সহ-সভাপতি ও লস্করদিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাজরিস, বিএনপি নেতা আলমগীর হোসেন বকুলসহ বিএনপি নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক মুসল্লী শরীক হয়।

মাহবুবা রশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ লিয়াকত আলী খাঁন বুলু, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল,সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ প্রমূখ।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি