‘আর কোন দিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‘দুর্নীতি মামলায় খালেদা জিয়ার বিচার হচ্ছে- আর কর্মীরা পুলিশের ওপর আক্রমণ করছে। যারা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার জন্য দেশে অরাজকতা সৃষ্টি করে ২০১৪ সালের নির্বাচনের আগে নির্বাচন বানচাল করতে চেয়েছিল। কিসের জন্য নির্বাচন বানচাল করতে চেয়েছিল? তত্ত্বাবধায়ক সরকার আর কোন দিন আসবে না। নির্বাচিত সরকার ছাড়া আর কোন নির্বাচন এ দেশে হবে না। শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।’ তিনি শুক্রবার কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

শেখ সেলিম বলেন, ‘বিএনপি যদি ২০১৪ সালের মতো আবার কোন অরাজকতা সৃষ্টি করতে চায়- তাহলে কঠোর হস্তে দমন করা হবে। তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন- খালেদা জিয়া এডিবির টাকা মারবে বিচার হতে পারবে না, পুলিশের ওপর আক্রমণ করবে বিচার হতে পারবে না। এমন ব্যবস্থা বিশ্বের কোন দেশে আছে?’ তিনি বলেন, বিএনপির শাসন আমলে পাঁচ বছর দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে বাংলাদেশ। তারা দেশজুড়ে সৃষ্টি করেছিল সন্ত্রাস ও জঙ্গিবাদের আবাসস্থলে।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য দেন- সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মনি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দিসহ আরো অনেকে।