ছেলেকে সাথে নিয়ে মডেল রুহির প্রথম ফটোশুট

র‍্যাম্প জগতে মডেল রুহি অন্যতম। বিশ্ব মঞ্চে যারা বাংলাদেশের র‌্যাম্পকে তুলে ধরেছেন তাঁদের মধ্যে রুহি একজন। তবে বিয়ের পর দীর্ঘ বিরতি দিয়ে আবার তিনি কাজে ফিরলেন।

লাস্যময়ী রুহি মডেলিংয়ের পাশাপাশি ছোট পর্দা ও বড় পর্দায়ও কাজ করেছেন। রুহি অভিনীত মনসুর আলীর পরিচালনায় ‘একাত্তরের সংগ্রাম’ এবং অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ ছবি দুটি প্রশংসিত হয়েছে। মুক্তি পায়নি ইসমত আরা চৌধুরী শান্তির ‘মায়ানগর’। ওপার বাংলার ‘গ্ল্যামার’ নামের একটি ছবিতেও কাজ করেছেন তিনি।

কিন্তু বিয়ের পর তাকে খুব একটা দেখা যায়নি মিডিয়াপাড়ায়। বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক মনসুর আলীর সঙ্গে গাঁটছড়া বেঁধে অনেকটা লন্ডনের বাসিন্দা হয়েছেন এ অভিনেত্রী। ইতিমধ্যে সন্তানের মা হয়েছেন। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ব্যস্ততায় দিন কাটছে তার। সম্প্রতি ঢাকায় আসেন এ মডেল-অভিনেত্রী। এর আগে গত বছরও ঢাকায় এসেছিলেন রুহি। সে সময় চিত্রনায়ক আমিন খানের বিপরীতে রুহি ‘অনুভূতির ছোঁয়া’ শিরোনামে একটি ঈদ নাটকে অভিনয় করেছিলেন।

তবে দীর্ঘ বিরতির পর গত বুধবার একটি বিশেষ ফটোশুটের জন্য দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ান এই মডেল। রুহি বলেন- ‘বর্তমানে সংসার-সন্তান নিয়ে ব্যস্ত আছি। বাচ্চাটা এখনো অনেক ছোট। আপাতত সব ফোকাস এখন বাচ্চাকে ঘিরে। একটি বিশেষ প্রদর্শনীর জন্য এ ফটোশুট। এতে রানি রূপে আমাকে উপস্থাপন করা হয়েছে। ফটোশুটটা আমার কাছে খুব ভালো লেগেছে।’

 

এই ফটোশুটের সময় তাঁর ছেলে রুহানও সেখানে উপস্থিত ছিল। রুহি এটি নিয়ে তাঁর ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন। কারণ এবারই প্রথম তাঁর ফটোশুটে তাঁর ছেলে রুহান উপস্থিত ছিল।