কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে মহিউদ্দিন চৌধুরী স্মরণে শোক সভা

আগামী ৩ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৩টায় ঐতিহাসিক চট্টগ্রাম লালদীঘি ময়দানে কেন্দ্রীয় ১৪ দলের উদ্যোগে প্রয়াত এ বিএম মহিউদ্দিন চৌধুরীর স্মরণে শোক সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম সংশ্লিষ্ট সকলকে শোক সভায় উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

শোক সভায় আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বুড়য়া, জাসদ সাধারণ সম্পাদক শিরীন আক্তার, জাসদ সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, গণ-আজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস.কে শিকদার, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতা উল্লাহ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ড. ওয়াজেদুল ইসলাম খান, বাসদের আহ্বায়ক রেজাউর রশীদ খান, গণতান্ত্রিক মজদুর পার্টির সভাপতি জাকির হোসেন, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব নজিবুল বশর মাইজভাণ্ডারী ও মহাসচিব লায়ন এম.এ আউয়াল এমপি, জাতীয় পার্টির (জেপি) সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।