ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে ‘দেয়াল কাহিনী’

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গতকাল সোমবার সন্ধ্যায় অবমুক্ত করা হয়েছে গানের অ্যালবাম ‘দেয়াল কাহিনী’। ‘দেয়াল কাহিনী’ অ্যালবামে গান রয়েছে ছয়টি।

বাপ্পা মজুমদার বলেন, ‘অ্যালবামটি করার সময় হৈমন্তী আর আমাকে অনেক ভাবতে হয়েছে। হৈমন্তীর গান নিয়ে আলাদা করে বলার কিছু নেই। তিনি বরাবরই ভালো শিল্পী। এই অ্যালবামেও তার স্বাক্ষর রেখেছেন।’

হৈমন্তী রক্ষিত দাস বলেন, ‘আমি সংগীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। সবার দোয়া আর সহযোগিতা চাই। একজন শুদ্ধ সংগীতশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যত্ন আর সময় নিয়ে অ্যালবামটির কাজ করেছি। বাপ্পাদা অনেক যত্ন করে গানগুলো তৈরি করেছেন। এখন গানগুলো শ্রোতাদের ভালো লাগলে আমাদের সবার পরিশ্রম সার্থক হবে।’

আয়োজিত এই প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, বাপ্পা মজুমদার, হৈমন্তী রক্ষিত দাস, তপন চৌধুরী, কবির বকুল, আনজাম মাসুদ, সোহেল মেহেদী, সাব্বির প্রমুখ। এ অনুষ্ঠানে জানানো হয়, ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি ‘দেয়াল কাহিনী’ অ্যালবামের গান শোনা যাবে ডিএমএসের ওয়েবসাইট, জিপি মিউজিক, রবি ইয়ন্ডার মিউজিক ও বাংলালিংক ভাইবে।

এই অ্যালবামে গানগুলোর শিরোনাম ‘দেয়াল কাহিনী’, ‘রঙিলা’, ‘বর্ষা’, ‘বলছি তোমায়’, ‘সাত সমুদ্দুর’ এবং ‘তুই বিহনে’। গানের কথা লিখেছেন স্বপ্নীল, আপন আহসান ও রানা। সব কটি গানের সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার।