মধুপুরে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৪০ জন আহত

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কে টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ী নামক স্থানে গোলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের কাছে মোড় ঘুরতে গিয়ে টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। দুর্ঘটনায় অন্তত ১৫ জন শিক্ষার্থীসহ ৪০ জন আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিনিময় পরিবহনের বাসটি ধনবাড়ী থেকে ঢাকার দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৯টার দিকে বাসটি ঘটনাস্থলে পৌঁছালে এটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ৩০ ফুট নীচে পাশের বংশাই নদীতে পড়ে যায়। এ সময় বাসে থাকা মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অন্তত ১৫ জন শিক্ষার্থীসহ ৪০ জন আহত হন।

খবর পেয়ে মধুপুর ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও স্থানীয়রা আহতদের উদ্ধার কাজে অংশ নেয়। পরে আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ছাড়া গুরুতর আহত পাঁচজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার পর মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্রনাথ বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম জানান, স্থানীয় জনগণের সহায়তায় আহতদের উদ্ধার করে মধুপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।