‘ক্লিভেজের জন্য বহু অর্থব্যয় করেছি, দেখাবেন নাই বা কেন’

প্রায়সই নিত্য নতুন ঘটনা নিয়ে খবরে আসছেন রাখি সাওয়ান্ত। চলতে থাকে তাকে নিয়ে নানা সমালোচনা। ফের খবরের শিরোনাম হলেন রাখি। নাহ এবার আর কোনও নায়িকার বিরুদ্ধে তোপ দাগেননি বলিউডের এই ‘ড্রামা কুইন’। এবার তিনি খবরে তার ক্লিভেজের (বুকের সামনের অংশ) জন্য। হ্যাঁ ঠিকই পড়ছেন। সম্প্রতি তিনি জানিয়েছেন, ক্লিভেজের জন্য প্রচুর টাকা খরচ করেছেন রাখি। 

এক অনুষ্ঠানে তার ক্লিভেজ প্রদর্শন নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল। উত্তরে আসে রাখির বাউন্সার। তিনি জানান, ক্লিভেজের জন্য বহু অর্থব্যয় করেছেন তিনি। তাহলে ক্লিভেজ দেখাবেন নাই বা কেন? তারপরেই বিস্ফোরক রাখি সেই ব্যক্তিকে প্রশ্ন করেন, মায়ের নামে শপথ করে তিনি কি বলতে পারবেন যে, তিনি ক্লিভেজের দিকে তাকিয়ে থাকেন না?

একেবারে নিজস্ব মেজাজেই কথা বলেছেন রাখি। বরাবরই তিনি বিতর্কে থাকতে ভালোবাসেন? সম্প্রতি তার নিশানায় সানি লিওন। বারবার সানিকে ‘পর্নস্টার’ বলে আক্রমণ করেছেন তিনি। রাখিকেও পাল্টা উত্তর দিয়েছেন সানি। তাদের চাপানউতোর বলিউডে রীতিমতো মুখরোচক বিষয়।

ক্লিভেজ নিয়ে রাখির এই মতামত উঠে আসে সানির প্রসঙ্গেই। তবে বলিউডের প্রশ্ন, ক্লিভেজে কীভাবে অর্থব্যয় করেছেন রাখি? কিন্তু, ‘ড্রামাকুইন’ এ ব্যাপারে কোন উত্তর দেননি।