অনাথ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন মেয়র খোকন

অনাথ শিশু কিশোরদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। বৃহস্পতিবার সদরঘাটের সুমনা ক্লিনিকের সামনে ব্রাহ্মসমাজ আয়োজিত ১৮৮তম মাঘোৎসব উদযাপন ও রাজা রাম মোহন রায়ের জন্মজয়ন্তী অনুষ্ঠানে তিনি শতাধিক অনাথ শিশুদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে সাঈদ খোকন বলেন, বর্তমান সমাজে হতাশার ছাপ পড়েছে। আর এ কারণেই মাদকের ভয়াবহতা ছড়িয়ে পড়ছে। মাদক নিরসনে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। মাদকের ভয়বহতা থেকে আমাদের তরুণ প্রজন্মকে রক্ষা করতে হবে। যার যার অবস্থান থেকে মাদকের ভয়বতার বিষয়ে সচেতন করতে হবে।

‘ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে’ উল্লেখ করে তিনি বলেন, আমি মেয়র। তাই ধর্মীয় অনুষ্ঠানে এসেও বলছি, আপনারা শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখবেন। আপনাদের কথা সবাই শুনে তাই সবাইকে সচেতন করবেন শহরটা পরিচ্ছন্ন রাখতে। আপনাদের সবার সহযোগিতা পেলে এই শহরটাকে পরিচ্ছন্ন রাখতে পারব।

নিজের বক্তব্য শেষে ঢাকা অরফানেজ সোসাইটির শতাধিক অনাথ শিশু কিশোরদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর রঞ্জন বিশ্বাস, ব্রাহ্মসমাজের পক্ষে দেবাশীষ বিশ্বাস, সাধারণ সম্পাদক রনবীর পালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।