সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন সঞ্জয় কন্যা ত্রিশলা

বলিউড তারকা সঞ্জয় দত্তর মেয়ে ত্রিশলা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আকর্ষণীয় ছবি পোস্ট করে নজর কেড়েছেন। ছবিতে ত্রিশলাকে সাদা রঙের পোশাকে পোজ দিতে দেখা গিয়েছে। বলাই বাহুল, ছবিতে দারুন লাস্যময়ী ত্রিশলা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি বেশ সাড়া ফেলেছে। লাইক, কমেন্ট এসেছে প্রচুর। অনেকের কমেন্ট থেকে স্পষ্ট, তাঁরা বলিউডে ত্রিশলার অভিষেকের অপেক্ষায় রয়েছেন।

বাবা সঞ্জয় দত্ত, দাদা-দাদি সুনীল দত্ত ও নার্গিস কিংবা বড় ভাই গুরু দত্তের মতো সিনেমায় অভিনয় করেন না ত্রিশলা দত্ত। কিন্তু পারিবারিক কারণেই লাইমলাইটে থাকেন তিনি। যেমন বলিউডের স্টার কিড হওয়ায় সব সময় লাইমলাইটে থাকেন সারা আলি খান, জাহ্নবী কাপুর, সুহানা খানেরা। তাই সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করে আলোচনায় উঠে আসলেন ত্রিশলা।

ইনস্টাগ্রামের ছবিতে দেখা যায়, সাদা ট্রান্সপারেন্ট কাফতান পরে সমুদ্রের পাশে দাঁড়িয়ে রয়েছেন মোহময়ী ত্রিশলা। কোথাও আবার সমুদ্রের পাশে পুলের পানিতে পা ভিজিয়ে বসে থাকতেও দেখা যাচ্ছে সঞ্জয় দত্তের মেয়েকে। আবার কোথাও সাদা গাউন পরে পোজ দিচ্ছেন।

সবকিছু মিলিয়ে সারা, জাহ্নবীদের মতো ত্রিশলাও যে বলিউডে ডেবিউ করার জন্য এক্কেবারে তৈরি, তা কিন্তু বেশ স্পষ্ট হয়ে উঠে তার এই ছবিগুলোতে।