শারীরিক অবস্থার উন্নতি, কাল-পরশু বাড়ি ফিরবেন আইভী

রাজধানীর ল্যাব এইড হাসপাতালের ৬০১ নম্বর কেবিনে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াত আইভীর শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। মঙ্গলবার অথবা বুধবার হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন তিনি।

ল্যাব এইডের মুখপাত্র সাইফুর রহমান লেনিন সোমবার দুপুরে জানান, আইভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকদের পরামর্শ অনুসারে তাকে কালই অথবা পরশু ‘রিলিজ’ দেয়া হতে পারে। সপ্তাহ খানেক বিশ্রামের পর ফলোআপ চিকিৎসার জন্য তাকে ফের হাসপাতালে আসার পরামর্শ দেয়া হতে পারে বলে তিনি জানান।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে গত মঙ্গলবার (১৬ জানুয়ারি) চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র উঁচিয়ে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন। সেইসঙ্গে আহত হন সাংবাদিক ও আওয়ামী লীগ নেতাসহ আরও অনেকে।

তবে ওই ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হননি আইভী। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেয়া হয়।