সালমান-জেসিয়ার প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়!

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেম! আগে থেকেই অনেকে জানতেন সালমান-জেসিয়া ভালো বন্ধু। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলাম সরাসরি তার নামে প্রেমে প্রতারণার অভিযোগ আনলেন। বৃহস্পতিবার জেসিয়ার ফেসবুক স্ট্যাটাসে মিললো নতুন খবর।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর সালমান তার প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাসও লিখেছিলেন। কিন্তু বৃহস্পতিবার দিনগত রাত হঠাৎ করেই জেসিয়া ইসলাম নামের একটি ফেসবুক আইডি থেকে প্রকাশিত স্ট্যাটাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় উঠেছে।

সালমান-জেসিয়ার প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়!

‘তুমি আমার সঙ্গে যা কিছু করেছো, আমি কখনও তোমাকে ক্ষমা করবো না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছো, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেলো। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?’ নিজের ফেসবুকে এমন স্ট্যাটাস লিখেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম।

সালমানের সঙ্গে জেসিয়ার চ্যাটিংয়ে কিছু স্ক্রিণ শট ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর সালমান মুক্তাদির তার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে জানান যে, জেসিয়ার সঙ্গে আমার সবকিছু ঠিক হয়ে গেছে। আমার প্রতি ওর কোনো অভিযোগ নেই। আর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ অনুষ্ঠানের পর জেসিয়ার ফেসবুক আইডি হ্যাক হয় বলে জানান তিনি।

এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে যোগাযোগ করা হলেও সালমান ও জেসিয়ার কাউকেই পাওয়া যায়নি।

উল্লেখ্য, ফ্যাশন হাউস এক্সটেসির মডেল জেসিয়া গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের দ্যূতি ছড়িয়ে গেল বছরে অনুষ্ঠিত হওয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন। অপরদিকে ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।