ফরিদপুরের নগরকান্দায় শিক্ষকের ঘরে দুর্বৃত্তদের আগুন

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযোশরদী ইউনিয়নের মুকুন্দপুটি গ্রামের বাসিন্দা দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা দেলোয়ার হোসেন ঝিলুর ঘরে আগুন দিয়ে জ্বালিয়ে দেবার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, ১৫ জানুয়ারী সোমবার বিকাল সাড়ে ৪ টায় মাওলানা দেলোয়ার হোসেনের বাড়ীর পশ্চিম পাঁশে অবস্থিত পাঠশালা ঘর নামে পরিচিত ঘরে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। আগুন জ্বালাতে দেখে আশে পাঁশের লোকজন এসে আগুন নেভাতে থাকে কিন্তু ততক্ষণে ঘরটি পুঁড়ে যায়।

দেলোয়ার হোসেন ঝিলু বলেন, ঘটনার দিন আমি মাদ্রাসায় ছিলাম এবং আমার স্ত্রী সন্তানরা ফরিদপুর শহুরের বাড়ীতে ছিল । এমতবস্থায় কে-বা কাহারা আমার বাড়ীর একটি ঘরে আগুন দিয়েছে এতে আমার ঘর এবং ঘরে থাকা মালামাল পুড়ে গেছে। তিনি বলেন, পুর্ব শক্রতার জের ধরে প্রতিবেশী আইয়ুব আলী মোল্লা তারা মিয়া পিং মৃত বাদশা মোল্লা, বাবলু মোল্লা, আবুল হাসান মোল্লা, আবু সাইদ মোল্লা সর্ব পিং আইয়ুব আলী মোল্লা তারা মিয়া আমার ঘরে আগুন দিতে পারে বলে আমার সন্দেহ হচ্ছে। এ ব্যাপারে নগরকান্দা থানায় জিডি করা হয়েছে জিডি নং ৬২৩ তাং ১৬/১/২০১৮।

সরেজমিনে গেলে গ্রামের লোকজন জানান, দেলোয়ার হোসেন ঝিলুর পাঠশালা ঘরটি আগুনে পুড়েছে এটা সত্য তবে কিভাবে পুড়েছে কে বা কারা আগুন দিয়েছে তা জানা যায়নি।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি