লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনা, নারীসহ নিহত ৩

লক্ষ্মীপুরের কমলনগরে ট্রাক্টর ট্রলি ও ব্যাটারি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষের পর দুটি গাড়ি পুকুরে পড়ে শিশু ও নারীসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো তিনজন।

আজ দুপুরে স্থানীয় ফজুমিয়ারহাট-করুনানগর সড়কের (বেড়ির রাস্তা) স্থানীয় মোহাম্মদিয়া মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, লাকড়ী বোঝাইকৃত একটি ট্রাক্টর ট্রলি ও যাত্রীবহনকারী ব্যাটারি চালিত অটোরিক্সার সঙ্গে ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ওই দুটি গাড়ী পাশ্ববর্তী পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলেই শিশু রিংকু আক্তার ও হারুন নামে দুই জন নিহত হন। আহত হন ৪ জন। পরে গুরুত্বর আহত আমেনা বেগমকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশু রিংকু স্থানীয় আন্ডারচর এলাকার আলাউদ্দিনের মেয়ে, অপর নিহত হারুন ও আমেনা একই এলাকার বাসিন্দা বলে জানা যায়। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস সদরের ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।