‘জেলে পাঠালেও খালেদার রাজনৈতিক জীবন শেষ হয়ে যাবে না’

আজ মঙ্গলবার রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে উপস্থিত হন খালেদা জিয়া। পরে বেলা ১১টা ৪৩ মিনিটে খালেদা জিয়ার আইনজীবী বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ যুক্তি উপস্থাপন শুরু করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, মিথ্যা মামলায় খালেদা জিয়ার কোনো ক্ষতি হবে না। বরং তার জনপ্রিয়তা আরো বাড়বে। পৃথিবীতে যারা রাজনীতি করে তাদের হয়রানির শিকার হতে হয়। আমরাও জেল খেটেছি। খালেদা জিয়াকে জেলে পাঠাতে পারবেন কিন্তু এতে খালেদা জিয়ার রাজনৈতিক জীবন শেষ হয়ে যাবে না। বরং আমি বলতে পারি খালেদা জিয়াই হচ্ছেন পরবর্তী প্রধানমন্ত্রী। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ১০ দিনের মতো যুক্তি উপস্থাপনের সময় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাটি প্রথম দিনেই খারিজ করে দেওয়া উচিত ছিল। মামলাটি যে এখন চলছে এটাই অস্বাভাবিক।

এর আগে খালেদা জিয়ার পক্ষে এর আগে অ্যাডভোকেট আব্দুর রেজ্জাক খান, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার এজে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার জমির উদ্দিন সরকার যুক্তি উত্থাপন করেছেন।