‘বিগ বস ১১’ এ বিজয়ীর মুকুট অর্জন করেন শিল্পা

ভারতীয় জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস ১১’ চ্যাম্পিয়ন হয়েছেন শিল্পা শিন্দে। প্রতিযোগিতার মুকুট উঠেছে তার হাতে। নিকটতম প্রতিদ্বন্দ্বী হিনা খান পেছনে ফেলে চ্যাম্পিয়ন মুকুট অর্জন করেন শিল্পা। রোববার (১৪ জানুয়ারি) রাতে এ রিয়েলিটি শোর ১১তম আসরের বিজয়ী ঘোষণা করেন বলিউড সুপারস্টার সালমান খান। তিনিই ছিলেন অনুষ্ঠানটির সঞ্চালক।

এ বিজয়ের মাধ্যমে সবচেয়ে আকর্ষণী বিগ বস ট্রপি জেতেন শিল্পা। অর্থ মূল্য হিসেবে তিনি পেয়েছেন ৪৪ লাখ রুপি। এর মাধ্যমে গত কয়েক দিনে থেকে চলা তুমুল আলোচনা, কে হচ্ছেন এবারের বিগ বস চ্যাম্পিয়ন- এমন কৌতূহলের অবসান ঘটলো। এর আগে গত ১৩ জানুয়ারি প্রচারিত হয় ‘বিগ বস’-এর ফাইনালের প্রথম পর্ব। এ সময় অতিথি ছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার।

অনুষ্ঠান সঞ্চালক সালমান খান জানান, শিল্পা ও হিনার প্রাপ্ত ভোটের ব্যবধান খুবই কম ছিল। এই দুই অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়। তাদের মধ্যে সত্যিই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। ‘বিগ বস ১১’ বিজয়ী হিসেবে শিল্পা শিন্দের নাম ঘোষণা করার সঙ্গে-সঙ্গে দর্শকদের করতালিতে মুখরিত হয় গোটা অনুষ্ঠান প্রাঙ্গণ। অন্যদিকে, চ্যাম্পিয়ন মুকুট থেকে ছিটকে পড়ায় হিনা খানের ভক্ত-দর্শকদের মন ভেঙে যায়। তবে ফার্স্ট রানার আপের পুরষ্কার নিয়ে সন্তুষ্ট থাকতে হয় হিনা ভক্তদের।

হিনা খানের ভক্তরা ক্ষোভ প্রকাশ করে কেউ-কেউ টুইট বার্তায় বলেন, তিনি (হিনা) পরিষ্কার বিজয়ী এবং তবে ফল আগেই নির্ধারিত ছিল। আয়োজকরা বিজয়ী হিসেবে শিল্পা শিন্দেকে আগেই নির্বাচিত করে রেখেছিলেন বলেও হিনা ভক্ত-দর্শকের কেউ-কেউ অভিযোগ তুলেছেন।