অ্যাঞ্জেলিনা জোলির নতুন করে প্রেমের গুঞ্জন!

হলিউডের সফল অভিনেত্রীদের একজন অ্যাঞ্জেলিনা জোলি। দীর্ঘ দিন প্রেম করে বিয়ে করেছিলেন আরেক হলিউড অভিনেতা ব্র্যাড পিটকে। কিন্তু তাদের সেই দাম্পত্য জীবনে ছেদ পড়ে গত সেপ্টেম্বরে। তারপর থেকেই ছয় সন্তান নিয়ে আলাদা থাকছেন জোলি।  তবে এবার গুঞ্জন উঠেছে নতুন করে প্রেমে মজেছেন জোলি।

জানা গেছে, কম্বোডিয়ান পরিচালক প্রাচ লে’র সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে অস্কারজয়ী এই অভিনেত্রীর। কিছুদিন আগে জোলি ও প্রাচ লে’কে নিয়ে ‘অ্যা পারফেক্ট ম্যাচ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে ওকে! ম্যাগাজিন। সেখান থেকেই এই প্রেমের গুঞ্জনের শুরু। যদিও এ প্রসঙ্গে একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, জোলি এখন কারও সঙ্গে প্রেম করছেন না। সন্তানদের চাহিদা কীভাবে পূরণ করবেন তা নিয়েই এখন তার সব ভাবনা।

ওই সূত্র আরও জানায়, জোলি ও প্রাচ লে একে অপরের ভালো বন্ধু। এছাড়া জোলির কাজের ভক্ত প্রাচ লে। তার দেশ কম্বোডিয়ায় ‘ফার্স্ট দে কিল মাই ফাদার’ ছবিটি পরিচালনার কাজ করেন জোলি। তখনই তাদের পরিচয় হয়।

এছাড়া জোলির বড় ছেলে ম্যাডক্সের সঙ্গে লে’র সম্পর্ক ভালো। ম্যাডক্সকে কম্বোডিয়া থেকেই দত্তক নিয়েছিলেন জোলি ও পিট। গুঞ্জনটা সত্যি হয় কিনা তা সময়ই বলে দেবে।