‘নির্বাচন বানচালের চেষ্টা না করে ক্ষমা চেয়ে নির্বাচনের প্রস্তুতি নিন’

ভুলের জন্য ক্ষমা চেয়ে নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিন মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, এই বছরের শেষ নাগাদ জাতীয় নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনের আগে নির্বাচনকালীন সরকার গঠিত হবে।

আবারো নির্বাচন বানচালের চেষ্টা না করে অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিতব্য আগামী নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিন। আজ জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত সরকারের চার বছর পূর্তি উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সরকারের সফলতা উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, গত নয় বছর আগে কেউ যদি দেশের বাইরে গিয়ে থাকে, তাহলে এখন দেশে ফিরে সে যদি ঢাকা শহরের বিভিন্ন ফ্লাইওভার ও অন্যান্য উন্নয়ন কর্মকাণ্ডগুলো দেখে, তাহলে এটি যে বাংলাদেশ তা সে চিনতে পারবে না। সে মনে করবে, সে হয়তো ভুল করে সিঙ্গাপুর বা অন্য কোনো উন্নত রাষ্ট্রে চলে এসেছে।

বিএনপি নেতা মির্জা ফখরুলের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশে দেয়া ভাষণের সমালোচনা না করে এই ভাষণকে অভিনন্দন জানিয়ে আগামী নির্বাচনের প্রস্তুতি নিন।