‘কৃষ-৪’ এ নতুন রূপে হাজির হচ্ছেন হৃতিক

বলিউডের অন্যতম জনপ্রিয় সিক্যুয়েল ‘কৃষ’। নির্মাতা রাকেশ রোশনের কৃষ সিক্যুয়েল সিরিজের পরবর্তী পর্বে নতুন রূপে হাজির হচ্ছেন ছেলে হৃতিক রোশন। আর এ সিনেমায় তার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন রাকেশ নিজেই। টুইটারে বাবা রাকেশ লিখেছেন- ‘কৃষ-৪ তৈরির ঘোষণা দেয়ার সবচেয়ে সেরা দিন সম্ভবত এটিই। ২০২০ সালে সিনেমাটি মুক্তি পাবে। হৃতিকের জন্মদিনে তোমাদের সবার জন্য এটি উপহার। শুভ জন্মদিন হৃতিক।’

এদিকে দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন সাবেক স্ত্রী সুজানে খানও। সিক্ত হয়েছেন অজস্র ভক্ত-সমর্থকের ভালোবাসায়। বাবা-ছেলে হলে কী হবে? রাকেশ-হৃতিক জুটি মানেই হিট। এখন পর্যন্ত বাবার পরিচালনায় চার ছবিতে কাজ করেছেন হৃতিক। সব কটিই হয়েছে সুপারডুপার হিট। প্রথম ছবি ‌‌‘কাহো না পেয়্যার হ্যায়’তেই সুপারস্টারের তকমা পেয়ে যান তিনি। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। ২০০৩ সালে ‘কোই মিল গায়া’ কল্পবিজ্ঞান চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান হৃতিক। এ ছবিটিই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গায়ে সেঁটে যায় সুপারম্যানের তকমা।

সিনেমাটির ব্যাপক সাফল্যের জেরে পরে দুটি সিক্যুয়েল নির্মিত হয়: কৃষ-২ ও কৃষ-৩। দুটি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। বক্স অফিসেও সেগুলো প্রভূত সাফল্য অর্জন করে।