‘পরি’ রূপকথার নয়, এ কাহিনি কঠিন বাস্তবের!

ইটালির টাস্কানিতে রূপকথার বিয়েই সেরেছেন অনুষ্কা। তারপর মুম্বই-দিল্লিতে রিসেপশন। এরই মাঝে স্বামী বিরাট কোহলির সঙ্গে মধুচন্দ্রিমা সেরেছেন ফিনল্যান্ডে। বিরাটের সঙ্গে দক্ষিণ আফ্রিকাতেও গিয়েছিলেন। সদ্য দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেছেন। ‘জিরো’ থেকেই ফের বলিউড সফর শুরু করছেন অনুষ্কা। এরই মাঝে আবার বলতে চলেছেন ‘পরী’র কাহিনি। নাহ, এ ‘পরি’ রূপকথার নয়, এ কাহিনি কঠিন বাস্তবের। আগেই প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্ট লুক। এবার সামনে এল টিজার।

মঙ্গলবার টিজারটি পোস্ট করেন অনুষ্কা নিজে। প্রথমে পোস্টারের লুকেই দেখা যায় তাঁর চরিত্রকে। কিন্তু ধীরে ধীরে মুখে ফুটে ওঠে আঘাতের চিহ্ন। যা থেকে চুঁইয়ে চুঁইয়ে পড়তে থাকে রক্ত। লাল টাটকা রক্ত। ‘পরি’র চোখও রক্তাভ। ক্ষোভে পরিপূর্ণ। কিন্তু কী বলতে চায় সে? কেনই বা চোখে এত ক্ষোভ, ব্যথা? সেই প্রশ্ন জিইয়ে রাখল পরীর এই নতুন টিজার। যার উত্তর মিলবে মার্চ মাসের ২ তারিখ দোল উৎসবের ঠিক আগে।

ইটালির টাস্কানিতে রূপকথার বিয়েই সেরেছেন অনুষ্কা। তারপর মুম্বই-দিল্লিতে রিসেপশন। এরই মাঝে স্বামী বিরাট কোহলির সঙ্গে মধুচন্দ্রিমা সেরেছেন ফিনল্যান্ডে। বিরাটের সঙ্গে দক্ষিণ আফ্রিকাতেও গিয়েছিলেন। তবে কিছুদিন আগেই সেখান থেকে ফিরে আসেন।

কেউ কেউ বলেছিলেন, তিনি স্টেডিয়ামে থাকলে নাকি বিরাট রান করতে পারেন না। তাই ফিরে এসেছেন নায়িকা। কিন্তু আদতে তিনি ফিরেছেন নিজের কাজে। বিয়ে পর্ব মিটতেই হাতে একগুচ্ছ কাজ নায়িকার।

ইতিমধ্যেই শাহরুখের সঙ্গে ‘জিরো’র শুটিং শুরু করে দিয়েছেন। সঞ্জয় দত্তের বায়োপিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে বিয়ের পর সম্ভবত ‘পরি’ই তাঁর প্রথম রিলিজ হতে চলেছে। আর এ ছবিতে বাঙালির পাওনা হিসেবে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়। নবাগত পরিচালক প্রোসিত রায়ের এ ছবিতে অনুষ্কার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন টলিউডের নায়ক।