চলতি বছরেই বন্ধুকে বিয়ে করছেন সোনম কাপুর!

বলিউড জগতে ছবির পরিমাণ কম হলেও অসংখ্য জনপ্রিয় কুড়িয়েছেন অনিল কাপুরের কন্যা অভিনেত্রী সোনম কাপুর। সোনম কাপুর আর আনন্দ আহুজারের প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’জনের প্রেমের সম্পর্ক নিয়েও ভক্তদের অনেক কথাই শোনা যায়।

সোনম কাপুর কখনো জনসম্মুখে আনন্দ আহুজার সঙ্গে প্রেমের বিষয়ে কথা বলেননি। কারণ ব্যক্তিগত বিষয় জনসম্মুখে প্রকাশ করতে অনীহা আছে তার। সে জন্য প্রেম ও বিয়ে প্রসঙ্গ নিয়ে বরাবরই নিশ্চুপ থেকেছেন এই অভিনেত্রী। তবে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের রেশ না কাটতেই বলিউডের বাতাসে ছড়িয়ে পড়েছে নতুন গুঞ্জন। ডেকান ক্রোনিকলের প্রতিবেদনে বলা হয়েছে, ঘোরায়া অনুষ্ঠানের মাধ্যমে চলতি বছরেই সোনম ও আনন্দ বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। কিন্তু অভিনেত্রী সোনম এ নিয়ে কোনো মন্তব্য করতে স্বাচ্ছন্দ্য বোধ করছেন না।

তবে সোনম কাপুর বলেছেন, ১০ বছর ধরে আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আছি, তবে আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলি না। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনম কাপুর আরো জানান, পর্দায় উপস্থিতি আমার কাছে কোনো ব্যাপার নয়। আমি গানে শুধুমাত্র আইটেম গার্ল হয়ে হাজির হতে চাই না। এ ধরনের চরিত্র করব না। কারণ এটি সময়ের অপচয়।