দৌলতপুরে ছাত্রলীগের সাংবাদিক সম্মেলন

কুষ্টিয়ার দৌলতপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান কে উদৃত করে স্থানীয় একটি পত্রিকায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশ হওয়ার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে দৌলতপুর উপজেলা ছাত্রলীগ। দৌলতপুর উপজেলা দলীয় কার্যালয়ে সোমবার দুপুরে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ছাত্রলীগ দৌলতপুর উপজেলা শাখার আহবায়ক চঞ্চল হোসেন।

লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, গত ৪ জানুয়ারী ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান বঙ্গবন্ধু‘র ম্যুরালে শ্রদ্ধা জনানোর পর কেক কাটার মধ্যেই সীমাবদ্ধ ছিল। কোন ধরণের আলোচনা বা কোন ধরণের বক্তব্য দেয়া হয়নি। উপজেলা ছাত্রলীগ আহবায়ক চঞ্চল হোসেন জানান, তার উদ্ধৃতি দিয়ে দৌলতপুরের যুবলীগ নেতা আব্দুল কাদেরের অস্ত্রের মজুদ সম্পর্কে বক্তব্যে ব্যাপক তোলপার শিরোনামে গত ৫ জানুয়ারী স্থানীয় দৈনিক আন্দোলনের বাজারে সংবাদ প্রকাশ করা হয়। যা সম্পুর্ণ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত।

সাংবাদিক সম্মেলনে আরো উল্লেখ করা হয়, একটি কুচক্রী মহল যুবলীগের সেক্রেটারী আব্দুল কাদেরের সম্মান ও রাজনৈতিক ভাবমুর্তি নষ্ট করার জন্য পরিকল্পিতভাবে ঐ সংবাদটি প্রকাশ করিয়েছে। যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সাংবাদিক সম্মেলনে দৌলতপুর ছাত্রলীগের আহবায়ক কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

জহুরুল হক, কুষ্টিয়া প্রতিনিধি