ঐশ্বরিয়া-অভিষেকের ২১ কোটি রুপির ফ্ল্যাট!

বলিউডের বহুল আলোচিত দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায়। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় উঠে আসেন এই দুই তারকা। সম্প্রতি মুম্বাইয়ে একটি নতুন ফ্ল্যাটের মালিক হয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়। মুম্বাইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে অবস্থিতি এই ফ্ল্যাটের আয়তন সাড়ে পাঁচ হাজার বর্গফুট। ‘আর্কিটেকচারাল ডাইজেস্ট’ নামক একটি পত্রিকায় সম্প্রতি প্রকাশিত হয়েছে এই ফ্ল্যাটের বিস্তারিত। যেখানে এই ফ্ল্যাটের মূল্য উল্লেখ করা হয়েছে ২১ কোটি রুপিরও বেশি।

জানা গেছে, অভিষেক ও ঐশ্বরিয়া দম্পতি ২০১৫ সালে এই ফ্ল্যাট কিনেন। এখন তাঁরা এর অন্দর সজ্জার কাজ করাচ্ছেন।কিছুদিন আগে শাহরুখ খানের স্ত্রী ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের নতুন অফিস থেকেও তাঁরা ঘুরে এসেছেন। তাই ধারণা করা হচ্ছে, গৌরীকেই তাঁরা নতুন ফ্ল্যাট সাজানোর দায়িত্ব দিয়েছেন। এদিকে বান্দ্রা-কুরলার ফ্ল্যাটের পাশে এ দম্পতি প্রতিবেশী হিসেবে পেয়েছেন আরেক বলিউড তারকা সোনম কাপুরকে।

উল্লেখ্য, বান্দ্রার এই ফ্ল্যাটটি ছাড়াও মুম্বাইয়ের জুহুতে বচ্চনদের বড় দুটি বাংলো আছে। ‘জলসা’ ও ‘প্রতীক্ষা’ নামের বাংলো দুটি বচ্চন পরিবারের পুরনো সম্পত্তি। এ ছাড়াও তাঁরা দুবাই ও মুম্বাইয়ের ওরলি এলাকায় আরও দুটি বিলাসবহুল ফ্ল্যাটের মালিক। এদিকে বর্তমানে ঐশ্বরিয়া ব্যস্ত রয়েছেন তার ‘ফ্যানি খান’ ছবি নিয়ে। অতুল মাঞ্জরেকর পরিচালিত এই ছবিতে ঐশ্বরিয়া ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর ও রাজ কুমার রাও।