‘ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে সকলকে একযোগে কাজ করতে হবে’

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ গণতন্ত্র সুরক্ষার মাধ্যমে সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকল মহলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, যারা আগুন সন্ত্রাস চালিয়ে ৫ জানুয়ারি গণতন্ত্রকে হত্যা করতে চেয়েছিল তারাই আজ আবার বিশৃংখলা সৃষ্টি করার নানা ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে আইনশৃংখলা বাহিনীসহ সকল মহলকে একযোগে কাজ করতে হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও এবং দেশবিরোধী অপরাজনীতি ও পদ্মা সেতু নিয়ে বেগম খালেদা জিয়ার বিরূপ মন্তব্যের প্রতিবাদে আয়োজিত মানববন্দন ও সভাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান দুর্জয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মিনজান উদ্দিন মিন্টু, অরুন সরকার রানা, এমএ করিম প্রমুখ। গাড়ি নিয়ে পদ্মা সেতুতে না ওঠার জন্য বেগম খালেদা জিয়ার আহ্বানের প্রতিবাদ জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, আপনারা সেতুর ওপর দিয়ে গাড়ি নিয়ে যাবেন না। দেশের জনগণ স্বপ্নের পদ্মা সেতু চালুর অপেক্ষায় রয়েছে। ইতোমধ্যেই সেতুর ৫০ শতাংশ কাজ শেষ হয়েছে।