‘যদি একদিন’ ছবিতে তাসকিন ও তাহসানের বিপরীতে শ্রাবন্তী

মোহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ছবি ‘যদি একদিন’ ছবিতে তাহসানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। যদিও এই ছবিতে তাহসান ছাড়াও অভিনয় করবেন তাসকিন।

এখন শ্রাবন্তী আসলে কার নায়িকা সেটাও একটা প্রশ্ন। কেননা তাসকিনও এই ছবির নায়ক। তবে ‘যদি একদিন’ ছবিতে রাজ শ্রাবন্তীকে চুক্তি করিয়েছেন। শ্রাবন্তীর সাথে চুক্তির ছবিও গণমাধ্যমের নিকট এসেছে।

এক সুত্মোর মতে মোস্তফা কামাল বলেন, শ্রাবন্তী যদি একদিন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। তার সাথে ইতোমধ্যে চুক্তি হয়ে গেছে। ছবিতে তাহসান ও তাসকিন কার নায়িকা হিসেবে থাকছেন সেটা এখনই বলতে চাননি জনপ্রিয় এই নির্মাতা।

এর আগে তাহসানকে নিজের ছবিতে প্রথমবারের মতো নিয়ে চমকে দেন। কেননা এই ছবির মাধ্যমে তাহসানের সিনেমার নায়ক হিসেবে ডেব্যু হতে যাচ্ছেন। অন্যদিকে ঢাকা অ্যাটাক খ্যাত অভিনেতা তাসকিন রহমানকেও নিজের ছবিতে চুক্তি করিয়ে চমক শুরু করেন। তাসকিন খল হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেলেও যদি একদিন ছবিতে হিরো হিসেবে দেখা যাবে তাকে।

এক্ষেত্রে তাহসান-শ্রাবন্তী-তাসকিন ত্রিমুখী প্রেমের সম্পর্কের একটা গল্পও দর্শকদের সামনে আসতে পারে। এ বিষয়ে একদমই মুখ খুলছেন না রাজ।

তবে ছবিতে মূল চরিত্র হিসেবে রাইসাকেই উল্লেখ করছেন এই নির্মাতা। নির্মাতা মোস্তফা কামাল রাজ যার কথা বলছেন, সে হলো তৃতীয় শ্রেণিতে পড়ুয়া আফরিন শিখা রাইসা। মায়াবী চেহারার রাইসাই ‘যদি একদিন’ ছবির প্রাণ। তাঁকে ঘিরেই আবর্তিত হবে গল্প। রাইসার বয়স ৯। সে রাজধানীর আজিমপুর এলাকার গ্রিনলাইন স্কুলে। এর আগেও টুকটাক কাজ করলেও এটাই ওর সবচেয়ে বড় কাজ জানালেন রাজ।

আগামী ৬ জানুয়ারি থেকে ‘যদি একদিন’ ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে ২০১৮ সালের বড় একটি চমকপ্রদ ছবি পেতে যাচ্ছে ঢাকাই ছবির দর্শকেরা।