ভক্তদের জন্য নতুন বছরের নব সূচনায় সুকন্যার উপহার

সঙ্গীত জগতের এক অনন্য নাম সুকন্যা তিথি। তৌকির আহমেদ এর ‘অজ্ঞাতনামা’ আন্তর্জাতিক ভার্সন এর টাইটেল গান টি করে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। সম্প্রতি ‘হালদা’ ছবির কিছু গানে জয় করেছেন হাজারো মানুষের মন। ভক্তদের বহুদিনের অভিযোগের ইতি ঘটিয়ে সুকন্যা তিথি শুরু করলেন তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল।

মা দিদার হাত ধরেই গানের হাতেখড়ি। স্কুল জীবনের আগেই শুরু করেছিলেন গানের জীবন। বাবা মা, আত্মীয় স্বজন, ওস্তাদজী মিহিরলালা সবার অনুপ্রেরণায় হাতে তুলে নিয়েছিলেন গানের পুঁথি। সেই থেকে সঙ্গীতের হাত ধরে পথ চলা সুকন্যা তিথির। বর্তমানে তার গানের গুরু পার্থসারথি দেসিকান। চলচিত্রে তার গানের মহিমা ছড়িয়ে দিলেও একক কোন এ্যালবামে এখন পর্যন্ত দেখা যায়নি সুকণ্ঠি এই শিল্পিকে।

এ নিয়ে তার ভক্তদেরও ছিল হাজারো অভিযোগ। কোন ছবিতে নয়, একক ভাবে সুকন্যা তিথির গান শোনার দাবি জানিয়েছিল ভক্তরা। সুকন্যা তিথি তার জন্মদিনে গণ মাধ্যম ফেসবুক লাইভে এসে ভক্তদের কথা দিয়েছিলেন নতুন বছরে একক কিছু গান ভক্তদের উপহার দিয়ে নব সূচনা করবেন।

ভক্তদের দাবি রাখতেই সম্প্রতি ‘একি সোনার আলোয়’ গানের মাধ্যমে নতুন বছরের শুরুতেই শুরু করেছেন নিজের প্রথম অফিসিয়াল ইউটিউব চ্যানেল।