ফারহানের সঙ্গে সম্পক চুকে আবারো আদিত্যর কাছে শ্রদ্ধা!

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি আদিত্য রয় কাপুর ও শ্রদ্ধা কাপুর। আশিকি টু সিনেমায় জুটি বেঁধে দর্শকের মন জয় করেছিলেন তারা। বাস্তব জীবনেও তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। কিন্তু খুব বেশি দিন ঠেকেনি সেই সম্পর্ক। আদ্যিত্যের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফারহান আখতারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন শ্রদ্ধা কাপুর এমন গুঞ্জন উঠে।

কিন্তু এবার ফারহানের সঙ্গে সম্পকটা চুকে গেল শ্রদ্ধার। আর আবারো আদিত্যর কাছেই ফিরছেন এ অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে,  ফারহান আখতারের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেছেন শ্রদ্ধা। তাদের ব্রেকআপ হয়েছে। এখন আদিত্যর মাঝেই শান্তি খুঁজছেন রক অন-টু অভিনেত্রী। এ অভিনেতার সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি করছেন শ্রদ্ধা কাপুর।

এদিকে সম্প্রতি আদিত্য ও শ্রদ্ধাকে একসঙ্গে দেখা যায়। তবে তাদের সম্পর্ক জোড়া দিতে নাকি নতুন সিনেমায় একসঙ্গে কাজের জন্য তারা একত্রিত হয়েছিলেন তা জানা যায়নি।

আদিত্য-শ্রদ্ধা জুটিকে সর্বশেষ দেখা গেছে ওকে জানু সিনেমায়। তবে শাদ আলী পরিচালিত সিনেমাতে আশিকি-টু’র জাদু দেখাতে পারেননি তারা। ফলে বক্স অফিসে ব্যর্থ হয় এটি। বর্তমানে প্রভাসের সঙ্গে সাহো সিনেমার শুটিং করছেন শ্রদ্ধা। অন্যদিকে ক্রেজি হাম সিনেমায় দেখা যাবে আদিত্যকে।