মাত্র ৫ দিনে ১ মিলিয়ন ‘তোমার জন্য মন’!

ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে মেহজাবীন-জোভান জুটির সেরা নাটক হিসেবে উল্লেখিত ‘তোমার জন্য মন’। মাত্র ৫ দিনে এটি ১ মিলিয়নেরও বেশি দর্শক নাটকটি দেখেছেন। শুধু তাই নয়, নাটকটি দেখে সবাই ইউটিউবে উচ্ছ্বসিত প্রসংশা করেছেন।

ইউটিউব বিশেষজ্ঞরা বলছেন, ‘তোমার জন্য মন’ দর্শক যেভাবে গ্রহণ করছে, তাদের লাইক-কমেন্টের যে ভলিউম, তাতে মনে হচ্ছে নাটকটি অনেকদূরে যাবে। মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’র পর দ্বিতীয় নাটক এটি, যেটা এই গতিতে এগিয়ে যাচ্ছে।

‘তোমার জন্য মন’ নাটকটি বড়দিনে আরটিভিতে প্রচার হয়েছে। প্রচারের পরপরই এটি ইউটিউবে আপলোড করা হয়। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, জোভান, পাভেল ইসলাম, আনন্দ খালেদ, লতা প্রমুখ।

একই ইউনিভার্সিটির দু’জন ছাত্র-ছাত্রীর মধ্যকার প্রেমের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘তোমার জন্য মন’। এ নাটকের থিম সং হিসেবে ব্যবহৃত হয়েছে সালমান শাহ অভিনীত গান ‘ও আমার বন্ধু গো’। গানটি নতুন করে রেকর্ড করা হয়েছে।

নাটক প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘ইউটিউবে দর্শক যেভাবে নাটকটি গ্রহণ করেছে, আমি খুবই আনন্দিত। আসলে কষ্ট করে কাজ করি দর্শকের জন্যই। তাই তারা যখন খুব ইতিবাচক মন্তব্য করে, তখন খুব ভালো লাগে। সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পাওয়া যায়।’