ঢাকা মহানগর প্রেসক্লাব উত্তরের শুভ যাত্রা ও ২০১৮ বর্ষ বরণ

রাজধানীর দক্ষিণখান থানাধীন ২০১৮ ইং বর্ষ বরণ, আলোচনা সভা, নৈশ ভোজ ও ঢাকা মহানগর প্রেসক্লাব (উত্তর) এর শুভ যাত্রা শুরু হয়। আনুষ্ঠানে ঢাকা মহানগর প্রেস ক্লাব (উত্তর)এর শুভ সুচনা ঘোষনা ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম হান্নান (মহাসচিব -জাপান-বাংলাদেশ মানবাধিকার সংস্থা), দক্ষিণ খান থানার ওসি তপন চন্দ্র সাহ, নুরমোহম্মদ (ওসি-অপারেশন-দক্ষিণখান থানা) মো: আমিনুল ইসলাম রিপন(দক্ষিণ খান থানা যুবলীগ), উপস্থিত ছিলেন মো:তোফাজ্জল হোসেন তপু (সভাপতি-ঢাকা মহানগর প্রেসক্লাব-উত্তর ), লেয়াজ উদ্দিন, আতাউর রহমান বাদল, জাহাঙ্গির শিকদার(সম্পাদক-দৈনিক ঢাকার কন্ঠ.কম), মো:জাহিদ হোসেন(সাংবাদিক-এশিয়ান টিভি), অপু(দৈনিক মুক্ত খবর) মো:জাকির হোসেন মজুমদার, নাজমুল হোসেন সহ আরো অনেকে।

উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন তানজীন মাহমুদ তনু ও ইসমাইল আশরাফের উদ্দ্যোগে অনুষ্ঠানটি সফল হয় । উক্ত অনুষ্ঠানে ঢাকা মহানগর প্রেসক্লাবের যাত্র শুরু করে একটি অস্থায়ি কমিটি ঘোষনা করা হয় এবং নৈশ ভোজের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপনি হয়। আলোচান সভা দক্ষিণখান গাওয়াইর নবীন প্রাথমিক সরকারি বিদ্যালয়ের কক্ষে সন্ধা সাড়ে ৭টায় শুরু হয়ে ১০টায় শেষ হয়।

তানজীন মাহমুদ তনু, নিজস্ব প্রতিনিধি