শ্যামনগরে এক যুবকের মৃত দেহ উদ্ধার

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগরে আছাদুল (২৮) নামে এক যুবকের মৃত দেহ শ্যামনগর থানা পুলিশ উদ্ধার করেছে। স্থানীয় সুত্রে প্রকাশ শুক্রবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নুরনগরের দেওড়া বাড়ী এলাকার মসজিদ সংলগ্ন আছাদুলের দেহ দেখতে পেয়ে পথচারীরা তাকে স্থানীয় পল্লি চিকিৎসক ডাঃ আইয়ুব আলীর চেম্বারে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। সে কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের আড়ংগাছা গ্রামের আব্দুল জব্বারের একমাত্র পুত্র।

স্থানীয়রা শ্যামনগর থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। পুলিশ প্রাথমিক তদন্তে লাশের ক্ষতের চিহ্ন এবং রক্ত ক্ষরনের আলামত পেয়েছেন বলে জানান। এ খবর পেয়ে কালিগঞ্জ সার্কেল অফিসার সালাহ্উদ্দিন সহ থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী বলেন শ্যামনগর থানা পুলিশ ও কালিগঞ্জ থানা পুলিশ যৌথ ভাবে বিষয়টি খতিয়ে দেখছেন । তিনি বলেন এ ঘটনায় শনিবার সকালে ২জনকে আটক করা হয়েছে।

অপরদিকে শনিবার সকালে শ্যামনগর উপজেলার কাতখালী আমেনা বেগম(৫৫) নামে এক মহিলা পানিতে ডুবে মারা গেছে।সে উপজেলার কাতখালী গ্রামের মৃত আব্দুল গফফারের স্ত্রী। তার পরিবার ও স্থানীয় চেয়ারম্যান এস এম আব্দুর রউফ বলেন আমেনা বেগম মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। প্রায়ই যখন তখন বাইরে যেত। খুব ভোরে পাশাপাশি প্রতিবেশি আনসারের জলাশয়ে পড়ে যেয়ে ঠান্ডায় মারা যায়। জানা যায় শ্যামনগর ওসি সৈয়দ মান্নান আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রনজিৎ বর্মন, সাতক্ষীরা প্রতিনিধি