এতিম শিশুদের কম্বল উপহার দিলেন ডিআইজি

ইংরেজী নববর্ষ উপলক্ষে ঢাকার ধামরাই উপজেলার বালিয়া, গাংগুটিয়া ইউনিয়ন ও সাটুরিয়া উপজেলার সনাতন ধর্মাবলম্বী কয়েকশ দুস্থ পরিবার এবং মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার পাঁচটি মাদরাসার সব এতিম শিশুকে কম্বল উপহার দিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অ্যাডিশনাল ডিআইজি (অতিরিক্ত উপ-মহাপরিদর্শক) শেখ নাজমুল আলম। এ উপলক্ষে শুক্রবার মানিকগঞ্জের সাটুরিয়ার বাছট বৈলতলা মোকদমপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাদরাসার মোহতামিম হযরত মাওলানা জয়নুল আবেদীন পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন। বাছট বৈলতলা পল্লীমঙ্গল সমিতির সভাপতি আব্দুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে এবং মাদরাসার যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে সাটুরিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন পিন্টু, গণপুর্ত অধিদফতরের ইঞ্জিনিয়ার আবুল বাশার, ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, রাজবাড়ী জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা শাহাদাত হোসেন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. আলী হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

তারা পুলিশ অফিসারের শেখ নাজমুল আলমের পক্ষে সনাতন ধর্মাবলম্বী কয়েকশ নারী-পুরুষ এবং পাঁচটি মাদরাসার শিক্ষক-ছাত্রদের হাতে কম্বল তুলে দেন।