খালেদা আদালতে গেলেই তার কর্মীরা বিশৃঙ্খালা করেঃ হাসান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিকানায় নয় বিএনপি আকাশের ঠিকানায় উকিল নোটিশ পাঠিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপির নেতা নাকি উকিল নোটিশ পাঠিয়েছে। তারা কোথায় উকিল নোটিশ পাঠিয়েছে? মির্জা ফখরুল শুধুমাত্র সংবাদ সম্মেলন করে উকিল নোটিশটি পড়ে শুনিয়েছেন। এটা কোথায় পাঠিয়েছেন? তারা এ নোটিশ মনে হয় আকাশের ঠিকানায় পাঠিয়েছে।

জাতীয় প্রেস ক্লাবের সামনে খালেদা জিয়ার দুর্নীতির অর্থ ফেরত আনাসহ শাস্তির দাবিতে বঙ্গবন্ধু সংস্কৃতি জোটের আয়োজনে মানববন্ধনে তিনি এসব কথা বলেন। এসব নোটিশ পাঠিয়ে কোনো লাভ হবে না। শাস্তির জন্য প্রস্তুত থাকুন। দুর্নীতির মামলার জন্য প্রস্তুত থাকুন।

খালেদা জিয়ার আদালতকে হেনস্তা করেছে দাবি করে সরকারের সাবেক এই মন্ত্রী বলেন, আদালত ক্রমাগতভাবে খালেদা জিয়ার দ্বারা হেনস্তের স্বীকার হয়েছে। তিনি যে দিনই আদালতে যান সেই দিনই তাদের কর্মীরা বিশৃঙ্খালা করে। মামলার তারিখের দিন গাড়ি ভাঙচুর করে। তারা আচ করতে পেরেছেন খালেদার শাস্তি হতে পারে। তাই খালেদার পেট্রোল বোমা বাহিনীকে নির্দেশ দিয়েছে এসব কার্যক্রম করার জন্য।

তিনি বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে বলেন, দেশে যদি আর পেট্রোল বোমা মারা হয় তাহলে সমীচীন জবাব দেয়া হবে। দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করা হলে কঠোর হস্তে দেশের জনগণকে সঙ্গে নিয়ে দমন করা হবে। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, সরকারের সঙ্গে বিএনপির কারা কারা যোগাযোগ করছে তা বের করতে নাকি খালেদা জিয়া নির্দেশ দিয়েছেন।এটাকে আমরা স্বাগত জানায়। তবে খালেদা জিয়াকে বলব লোম বাছায় করতে গিয়ে কম্বলটা যেন হারিয়ে না যায়।

আগামী ৫ জানুয়ারি আওয়ামী লীগের গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান হাছান মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অরুন সরকার রানা, শাহদাত হোসেন টয়েল প্রমুখ।