বাবার জন্য নৌকায় ভোট চাইলেন মেয়ে!

পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজনের কনিষ্ঠ কন্যা অনামিকা ইসলাম  প্রিয়ম, আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে বাবার জন্য নৌকায় ভোট চাইলেন। গতকাল (২৬শে ডিসেম্বর) মঙ্গলবার  সন্ধায়,  পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ১০ নং চেংঠী হাজরাডাঙ্গা মহাবিদ্যালয়ের পক্ষ থেকে পঞ্চগড় -২ (বোদা-দেবীগঞ্জ) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজনের। 

সংবর্ধনা,আলোচনা সভা ও  সাংস্কৃতিক অনুষ্ঠান এবং চেংঠী হাজরাডাঙ্গা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ মজিবর রহমানের আওয়ামীলীগের যোগদান অনুষ্ঠানে এ ভোট চান। অনামিকা ইসলাম প্রিয়ম, আগামী ২০১৯ সালে নির্বাচনের জন্য প্রথম ভোট চান। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা তুলে দাঁড়িয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রুল মডেল। এ দেশকে এগিয়ে নিতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন। তিনি বলেন, আমার আগামী সংসদ নির্বাচনে অংশ নিবেন, আপনারা আমার বাবাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। চেংঠী হাজরাডাঙ্গা মহাবিদ্যালয়ের সভাপতি, সাবেক চেয়ারম্যান ও চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়ননের সাধারণ সম্পাদক মোঃ আমিনুর রহমান (বুলু মাস্টারের) সভাপতিত্বে এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,পঞ্চগড় -২ (বোদা-দেবীগঞ্জ) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ নূরুল ইসলাম সুজন। তিনি বলেন দেশের অগ্রগতি ও উন্নয়নের সাথে বোদা ও দেবীগঞ্জ বাসীকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিন।  নৌকায় ভোট দিয়ে বোদা ও দেবীগঞ্জের উপজেলায়  উন্নয়নে অবদান রাখুন।

এসময় উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আ স ম নুরুজ্জামান, দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাসনাৎ জামান  চৌধুরী জর্জ, সহসভাপতি আলহাজ্ব মোঃ গিয়াসউদ্দিন চৌধুরী, ৭নং টেপ্রীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকিরুল ইসলাম সুইডেন, জেলা পরিষদের সদস্য মোঃ হারন-অর রশিদ, উপজেলা আওয়ামীলীগগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক, চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি বাবু দীনবন্ধু রায়, চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অনিল চন্দ্র রায়, চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগের সহসভাপতি মোঃ আইয়ুব আলী, মোঃ খলিলুর রহমান, আব্দুল বারি সরকার, মোঃ রুহুল আমিন, মোঃ সিরাজুল ইসলাম মাস্টার, দুর্লভ চন্দ্র সেন,মোঃ মোমিনুর রহমান মোমিন, মোঃ আবু সাঈদ মাহমুদ, মোঃ সামিজুল হক মণ্ডল, মোঃ আনোয়ার হোসেন মাস্টার প্রমুখ।

শেখ মোঃ জাকির হোসেন, দিনাজপুর প্রতিনিধি