গণশিক্ষামন্ত্রীর সাথে বৈঠকে বসবেন অনশনকারী শিক্ষকরা

একদফা দাবি আমরণ অনশনকারী সরকারি প্রাথমিক সহকারী শিক্ষকরা প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমানের বাসায় মিটিং বসবে আজ বিকাল ৪টায়। আজ ২৫ ডিসেম্বর থেকে প্রধান শিক্ষকদের ১১ তম গ্রেডের বিপরীতে সহকারী শিক্ষকদের মধ্যে ১৪ গ্রেডের পার্থক্যের কারণে তৃতীয় দিনে চলা আমরণ অনশন পালন করছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ।

আজ বিকাল ৪টায় মন্ত্রীর বাসায় মিটিং এর জন্যে দুপুর ২টা থেকে শহীদ মিনার থেকে আন্দোলনকারী দলটি সংগঠনের নেতৃবৃন্দ রওয়ানা হন। এদের মধ্যে জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের সভাপতি শাহীনুর আক্তার, বাংলাপদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি তপন কুমার মন্ডল, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি মো. আনিসুর রহমান, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. শামসুদ্দীন মাসুদ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমাজের সভাপতি শাহীনুর আল আমিন। এই ৬টি সংগঠনের সমন্বয়ে গঠিত বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক মহাজোট।

উল্লেখ্য, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের গ্রেডিং বৈষম্য দূরকরণে গত ২৩ ডিসেম্বর থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে আমরণ অনশন করছেন শিক্ষকরা।