বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা ‘বিজলি’

বাংলাদেশের আলোচিত সিনেমা ও প্রথম সুপার হিরো সিনেমা ‘বিজলী’র গান ‘পার্টি পার্টি পার্টির’ প্রোমো ছাড়া হয়েছে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে। আজ প্রকাশ করা হবে পুরো গানটি।

‘বিজলী’ প্রযোজনা করছে ছবির নায়িকা ইয়ামিন হক ববির ববস্টার ফিল্মস। ছবিতে তার নায়ক হিসেবে আছেন কলকাতার মডেল-অভিনেতা রণবীর। বলা হচ্ছে বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা ‘বিজলি’। পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

প্রযোজনা নিয়ে নায়িকা ববি বলেন, “চলচ্চিত্রে যখন কাজ শুরু করি তখন থেকেই ছবি প্রযোজনা করার ইচ্ছে ছিল। এবার দুটি ছবি প্রযোজনার জন্য গল্প তৈরি করছি। এরমধ্যে একটি ‘বিজলী’। গতকাল পরিচালক সমিতিতে ছবির নাম নিবন্ধন করা হয়েছে।”

ছবিটি কেমন হবে সেটার ধারণা দিতে ববি বলেন, ‘ব্যাটম্যান, কৃষ, সুপারম্যান জাতীয় অনেক ছবি আমরা দেখেছি। সেসব ছবির মতোই আমরা তৈরি করছি সুপার হিরোইন জাতীয় একটি ছবি। এটা আসলে একটি সায়েন্স ফিকশন ছবি হবে, তবে গল্পটা বাংলাদেশকে কেন্দ্র করে। ধরুন একজন মানুষ বজ্রাঘাতে বিশেষ ক্ষমতা পেয়ে যায়। যে ক্ষমতা মানুষের কল্যাণে ব্যবহার করা হবে। গল্প নিয়ে আর বেশি কিছু বলতে পারব না। আমরা ছয় মাস ধরেই ছবির গল্প তৈরি করছি।’

এই ছবিটি নির্মাণ করেছেন ‘অগ্নি’ খ্যাত পরিচালক ইফতেখার চৌধুরী। প্রযোজনার পাশাপাশি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। গেল বছরের মাঝামাঝি সময়ে এই ছবির শুটিং শুরু হয়। গল্পের প্রযোজনে বাংলাদেশ ছাড়াও ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ডে ‘বিজলি’র ছবির শুটিং করা হয়। এই ছবির একটি পার্টি সং প্রকাশ যাচ্ছে আগামী ২৫ ডিসেম্বর।