ইন্সটাগ্রামে পুরানো অভিনেত্রীদের ছবি শেয়ার করে সানির জোরাল বার্তা 

বিভিন্ন কারণেই সিনে মহলে সানি লিওনকে নিয়ে চর্চার অন্ত নেই। এবার নিজের ইন্সটাগ্রামে পুরানো দিনের সাহসী অভিনেত্রীদের ছবি শেয়ার করে একটি জোরাল বার্তা দিয়েছেন সানি। 

সানি বলেছেন, মধুবালা, শর্মিলা ঠাকুর ও ডিম্পল কাপাডিয়ার মতো পুরানো দিনের অভিনেত্রীদের কাছ থেকে শিখেছেন যে, নিজের ব্যক্তিত্বে কোনও পরিবর্তন করা উচিত নয়। নিজের সঙ্গে জিনাতের একটি ছবি পোস্ট করে বলিউড অভিনেত্রী লিখেছেন, ‘‌তোমরা শিখিয়েছো, নিজের মতো থাকার মধ্যে কোনো অন্যায় নেই। নিজেকে চেনাটা খুবই দরকার। এই শিক্ষাটা তোমাদের কাছ থেকে পেয়েছি। তোমাদের ধন্যবাদ।’‌

সানি ওই অভিনেত্রীদের তাঁর আদর্শ বলে জানিয়েছেন। তিনি লিখেছেন, বলিউডের কিছু মহিলাদের কাছ থেকে শিখেছি যে, যেমনটা রয়েছ, তেমনটা থাকাই সঠিক। সানি বলেছেন, শর্মিলা ঠাকুর, মন্দাকিনী, ডিম্পল, রেখা, জীনত আমন ও মধুবালার মতো অভিনেত্রীদের দেখানো পথেই চলতে চান তিনি।

২০১২-তে ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন সানি। এরপর থেকে বিভিন্ন সিনেমায় তাঁর বোল্ড ভূমিকায় অভিনয় করেছেন। ‘রাগিনী এমএমএস ২’, ‘হেট স্টোরি ২’, ‘মস্তিজাদে’ ও ‘বাদশাহো’-র মতো সিনেমায় তাঁকে দেখা গিয়েছে। সম্প্রতি ‘তেরা ইন্তেজার’ সিনেমায় তাঁর আরবাজ খানের সঙ্গে দেখা গিয়েছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, সানি লিওন এমন এক সময় পূর্বসূরিদের প্রশংসা করলেন, যার কিছুদিন আগেই অশালীনতা ও ভারতীয় সংস্কৃতিকে আঘাত দেওয়ার অভিযোগে কর্নাটকে বাতিল করা হয়েছে সানির শো। এমনকি সেই শো নিয়ে তুমুল বিতর্কও তৈরি হয়েছিল।

তবে এটা নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি সানি। অনেকেই মনে করছেন জিনাত, মন্দাকিনীদের মতো ‘‌হট ইমেজ’‌–এর নায়িকাদের নাম জড়িয়ে পোস্ট করে সেই বিতর্কেরই জবাব দিলেন সাবেক এই পর্নোস্টার।