‘বিরুষ্কার অনুরাগীরা বেবি বিরুষ্কার জন্য অপেক্ষা করছেন’

গত বৃহস্পতিবার দিল্লিতে রিসেপশন হয়েছে বিরুষ্কার। সেখানেই অনুষ্কার এই ছবিটি তোলা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে ছবিটি। যার ক্যাপশনে লেখা রয়েছে, ‘বিরুষ্কার অনুরাগীরা বেবি বিরুষ্কার জন্য অপেক্ষা করছেন। কিন্তু, আপাতত বেবি জোরাবর-ই বেস্ট।’

১১ ডিসেম্বর ইতালির তাস্কানিতে গোপনে বিয়ে করার পর ২১ ডিসেম্বর দিল্লিতে রাজকীয় রিসেপশনের আয়োজন করেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি দম্পতি। পরিবার, বন্ধু ও ক্রিকেট তারকাদের সঙ্গে অনুষ্ঠানে হাজির ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

অতিথি আপ্যায়নের পর নেচে গেয়ে মঞ্চ মাতান আনুশকা। সেই রিসেপশনের অন্যান্য ছবির সঙ্গে ভাইরাল হয় একটি ছবি, যাতে একটি শিশুকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গেছে আনুশকাকে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ছবিটি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। অনেকে কৌতূহলী হয়ে জানতে চান, কে এই শিশু? জানা গেল, ক্রিকেট তারকা শিখর ধাওয়ানের ছেলে জোহরাওয়ার বিরাট-আনুশকার রিসেপশনে আনুশকার কোলে ঘুমিয়ে পড়েছিল। শিখরের স্ত্রী আয়েশা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সেই ছবি।

এদিকে এই ছবিটি ছাড়াও রিসেপশনে পাঞ্জাবি মিউজিকের সঙ্গে নব দম্পতির নাচের ভিডিও-ও ভাইরাল হয়। এমনই একটি ভিডিওতে দেখা যায়, জোহরাওয়ারকে কোলে নিয়ে নাচছেন বিরাট। পাশে ছিলেন শিখর ধাওয়ানও।