দৌলতপুরের মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭৫ বছর পুর্তি উৎসব

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঐতিহ্যবাহী মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭৫ বছর পুর্তি উৎসবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ (এমপি) বলেছেন দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ তৈরীতে শিক্ষা হলো পুর্বশর্ত। তাই বর্তমান সরকার শিক্ষা সহ সকল ক্ষেত্রে সু-সম উন্নয়ন ও শিক্ষিত জাতি গঠনে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে বর্তমান প্রজন্মকে আগামীতে দেশকে এগিয়ে নিতে হবে। তিনি ঐতিহ্যবাহী মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র/ছাত্রীদের এ লক্ষ্যে কাজ করে যাবার আহবান জানান। শনিবার দুপুরে মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাক্কির আহমেদের সভাপতিত্বে মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী, অত্র বিদ্যালয়ের ছাত্র ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ।

সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, আওয়ামলীগ নেতা সরওয়ার জাহান বাদশা, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক সেলিম তোহা, খুলনা বিএল কলেজের অধ্যাপক বজলুল করীম, আরমা গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ডাঃ আবু সাইদ প্রমুখ। এর আগে মাহবুবুল আলম হানিফ রিফাইতপুর, উপজেলা বাজার ও তারাগুনিয়া বাজারে পথ সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

জহিরুল হক, কুষ্টিয়া প্রতিনিধি