কুড়িগ্রামে ভিক্ষুকদের মাঝে স্বাস্থ্য সেবা ও শীত বস্ত্র বিতরন

জেলার রাজারহাট উপজেলার উমরমজিদ ইউনিয়নের দেড় শতাধিক ভিক্ষুকদের মাঝে স্বাস্থ্য সেবা প্রদান ও কম্বল বিতরন করা হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের ফরকেরহাট বাজার সংলগ্ন এনএস কিন্ডার গার্ডেন স্কুল মাঠে স্বাস্থ্য সেবা ও কম্বল বিতরন করেন জয়ের দিশারী নামে স্থানীয় একটি স্বেচ্ছা সেবী সংগঠন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উমরমজিদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুকান্ত সরকার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজেন্দ্র নাথ দাস, নিপেন্দ্র নাথ বর্মন, নুরুন্নবী, আনোয়ারুল কবির ফুলবাবু, মোঃ খলিলুর রহমান বিএসসি ও পুলিন চন্দ্র বর্মন প্রমুখ।

জয়ের দিশারী সংগঠনের দেব দুলাল ও শম্ভু শর্মা জানান, বিশেষ করে ভিক্ষুক ও ভুমিহীনদের কাজ করে জয়ের দিশারী সংগঠনটি। বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরনে সার্বিকভাবে সহযোগীতা করেন কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ মোঃ শাহিনুর রহমান সরদার। তিনি আরো জানান, উমরমজিদ ইউনিয়নের দেড় শতাধিক ভিক্ষুককে বিনামূল্যে স্বাস্থ্য সেবার পাশাপাশি ঔষুধ, একটি করে কম্বল ও খাবার বিতরন করা হয়।

মোঃ মনিরুজ্জামান, কুড়িগ্রাম প্রতিনিধি