মা হচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু!

অনেক দিন পর আবার খবর হলো বলিউড তারকা বিপাশা বসুকে নিয়ে। মুম্বাইয়ের খার-এর একটি হাসপাতালে বিপাশাকে দেখা যাওয়ার পর থেকে একটি গুঞ্জন ডালাপালা মেলেছে সবার মনে। মা হচ্ছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু! গুঞ্জনের আরও একটি কারণ, খারের ওই হাসপাতালেই এর আগেও বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী সন্তানের জন্ম দিয়েছেন। যদিও তারকা দম্পতির মুখপাত্র বিপাশার প্রেগন্যান্সির কথা অস্বীকার করেছেন।

বিপাশা জানিয়েছেন, এখন তাঁর এ ধরনের কোনো পরিকল্পনা নেই। সংবাদমাধ্যমকে অনুরোধ করেছেন, তাঁর ব্যাপারে যেন এসব কথা বলা বন্ধ করা হয়।

২০১৬ সালের এপ্রিল মাসে মডেল ও অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা। এরপর এই দম্পতি বলিউড থেকে নিজেদের দূরে রেখেছেন। দীর্ঘ মধুচন্দ্রিমা কাটিয়ে দেশে ফেরার পর কোনো ছবিতে দেখা যায়নি বিপাশাকে। সম্প্রতি শোনা যায়, প্রেরণা অরোরা প্রযোজিত ছবিতে নাকি এই বঙ্গ ললনা অভিনয় করবেন। তবে তা এখনো নিশ্চিত হয়নি।

বিপাশা-করণকে একসঙ্গে দেখা যায় এক বিজ্ঞাপনে। শোনা যাচ্ছে, এই দম্পতি নাকি পর্দায় আবার একসঙ্গে ফিরতে যাচ্ছেন। তবে বড় পর্দা নয়, ছোট পর্দায় আসছেন তাঁরা। স্টার প্লাসের রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান নেক্সট সুপারস্টার’-এর বিচারকের প্যানেলে এই তারকা দম্পতিকে দেখা যাবে। এর আগে ছোট পর্দায় বিপাশা আর করণকে দেখা যায়। তবে একসঙ্গে নয়। করণ টিভি সিরিয়াল ‘দিল মিল গয়া’তে ডাক্তার আরমান মালিকের চরিত্রে অভিনয় করে রীতিমতো সাড়া ফেলেন। আর বিপাশা ভৌতিক টিভি শো ‘ডর সবকো লাগতা হ্যায়’ সঞ্চালনা করেন।