গার্গী ও অপরাজিতাকে পিছনে ফেলে এগিয়ে গেলেন কণীনিকা!

সিনে বাজারে পরিচালক জুটি নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরবর্তী বাজি ‘হামি’

ঠিক এক মাস আগে নতুন ছবি ‘হামি’র কথা ঘোষণা করেছিলেন তাঁরা। এই ছবি শিশুদের জন্য। সে কারণেই এক মাস আগে ১৪ নভেম্বর শিশু দিবসের সময়টা ছবির প্রথম অ্যানাউসমেন্টের জন্য বেছে নিয়েছিলেন শিবপ্রসাদ-নন্দিতা।

সদ্য শুটিং শুরু হয়েছে এই ছবির। ৬-৭ বছরের তিন শিশু ব্রত বন্দ্যোপাধ্যায়, তিয়াষা পাল এবং অভিরাজ কর্ণ এই ছবির মূল আকর্ষণ। এ ছাড়াও শিবপ্রসাদ মুখোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী, সুজন মুখোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, অপরাজিতা আঢ্য এবং দেবলীনা কুমারের অভিনয় দেখার সুযোগ মিলবে এই ছবিতে।

ছবিতে কে কেমন পারফর্ম করবেন সে পরের বিষয়। তবে শুটিং শুরু হতে না হতেই মহিলা শিল্পীদের মধ্যে একটি বিশেষ লড়াইয়ে জিতে গেলেন কণীনিকা।

আসলে ছবির পাঁচ মুখ্য মহিলা শিল্পী রয়েছেন। তার মধ্যে কণীনিকা, অপরাজিতা এবং গার্গীকে নিয়ে একটি ভার্চুয়াল পরীক্ষা করা হয়। সচেতন ভাবেই এই তালিকা থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায়কে বাদ দেওয়া হয়েছে। কারণ অভিনয়ের পাশাপাশি পরিচালক হিসেবেও তাঁর স্বতন্ত্র পরিচয় রয়েছে।

বাদ দেওয়া হয়েছে দেবলীনা কুমারকেও। কারণ টলিউডের এই তরুণ তুর্কি সবে জার্নি শুরু করেছেন। বড়পর্দায় কয়েকটি কাজ করলেও ছোটপর্দা তাঁকে সে ভাবে পায়নি। অন্যদিকে কণীনিকা, অপরাজিতা এবং গার্গী বড়পর্দা ও ছোটপর্দা দু’জায়গাতেই চুটিয়ে অভিনয় করেছেন।

নীল রঙের গ্রাফ কণীনিকার রেজাল্ট বুঝিয়ে দিচ্ছে। গত এক মাসে ‘হামি’র ঘোষণা হওয়ার পর পশ্চিমবঙ্গে তিনি গুগল সার্চে সবচেয়ে এগিয়ে। ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মত, এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাবিক ‘অন্দরমহল’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কণীনিকা। আর সেখানে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সে কারণেই তাঁকে নিয়ে ভার্চুয়াল দুনিয়ায় সার্চও হয়েছে বেশি।

দ্বিতীয় স্থানে রয়েছেন গার্গী রায়চৌধুরী। লাল গ্রাফটি তাঁর রেজাল্ট নির্ণায়ক। তৃতীয় স্থানে রয়েছেন অপরাজিতা আঢ্য। হলুদ রঙের গ্রাফ তাঁর ফলাফল বুঝিয়ে দিচ্ছে।