বড়পর্দায় মোশাররফ করিম ও মিলনের ‘লাগ ভেলকি’

দুজনের শুরুটাই মঞ্চ দিয়ে। ছোট পর্দা মাতিয়ে চলেছেন দীর্ঘদিন। এবার একসঙ্গে দুই তারকা আসছেন বড়পর্দায়। মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলনকে এবার দেখা যাবে ‘লাগ ভেলকি’ নামক নতুন ছবিতে।

দুজনই আলাদা করে ভিন্ন আমেজের চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন। তবে এবার ভেলকি দেখাতে দুজন জুটি হচ্ছেন চলচ্চিত্রে। অবশ্য এই খবরটা খানিক পুরনো। দুই তারকার ভক্তরাই জানেন ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন মোশাররফ করিম ও আনিসুর রহমান মিলন। সেই ছবির সম্ভাব্য নাম ছিলো ‌‘ফালতু’।

প্রযোজক বলেন, ‘ফালতু’ নামটি বাদ দিয়ে নতুন করে নির্মিত হবে ‘লাগ ভেলকি’ নাম দিয়ে। আর দুই অভিনেতাকেই চুক্তিবদ্ধ করেছি। আশা করছি নতুন কিছু দর্শকদের দিতে পারবো। ছবিতে মানসিক সমস্যায় ভোগা শিবু চরিত্রে অভিনয় করবেন মিলন। শ্মশানে যার জন্ম আর বেড়ে ওঠা। শ্মশানে মানুষের শবদেহ পোড়ানোর দৃশ্য ওর মগজে গেঁথে থাকে। শিবু জানে না সে হিন্দু নাকি মুসলিম।

অন্যদিকে, মোশাররফকে দেখা যাবে ভ্রাম্যমাণ ম্যাজিশিয়ান হিসেবে, যে মানুষকে ধোঁকা দিয়ে বেড়ায়। এক পর্যায়ে তাকে যেতে হয় হাজতে। সেখানেই মিলনের সঙ্গে পরিচয় ঘটবে মোশাররফের।

চেরি এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি নির্মিত হবে। তবে দুই নায়কের সঙ্গে নায়িকা কে থাকছেন সেটি এখনো চূড়ান্ত নয় বলেই জানালেন প্রযোজক। এর আগে ছবিটিতে মাহি কাজ করবেন বলে জানা যায়। কিন্তু শেষ পর্যন্ত ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান মাহি চূড়ান্ত নয় বলে জানায়। জানা যায়, আগামী মার্চেই ‘লাগ ভেলকি’র শুটিং শুরু হবে।